শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

জনতার হাতে দুই নারীসহ বরখাস্তকৃত পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুই নারীসহ বরখাস্তকৃত এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় লোকজন।

রোববার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় নগরের বন্দরবাজারের আলী হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। পরে কোতোয়ালী থানা পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন বরখাস্তকৃত পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম (৪৯), নগরের চৌখিদেখী এলাকার আকিরা আক্তার পারভীন (২৩) এবং দক্ষিণ সুরমার লাউয়াইয়ের রেজওয়ানের কলোনীর নাসরিন আক্তার (২২)। জাহাঙ্গীর আলম খুলনা শিল্প পুলিশের বরখাস্ত হওয়া সদস্য বলে জানা গেছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, ‘স্থানীয় বাজার কমিটি এই তিনজনকে আটক করে আমার কাছে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে জাহাঙ্গীর আলম খুলনা শিল্প পুলিশের বরখাস্ত হওয়া সদস্য বলে জানা গেছে। ২০১৮ সালের ১১ নভেম্বর বহিস্কার হন জাহাঙ্গীর আলম। ১৯৯৯ সালে জাহাঙ্গীর আলম বাংলাদেশ পুলিশে যোগ দিয়েছিলেন। এছাড়া ২০১৭ সালে কিছুদিন সিলেট মহানগর পুলিশেও দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com